Skip to main content

About Us

About Us - টেক বাংলা ইনফো

আধুনিক বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে চাইলে তথ্য-প্রযুক্তি'র বিকল্প এখন কল্পনা-মাত্র। নিত্য নতুন তথ্য-প্রযুক্তির আবিষ্কার, প্রচার, প্রসারের সাথে নিজেকে আপডেট ও খাপ খাইয়ে রাখা এখন কেবল সময়ের দাবী।

প্রযুক্তির আলোয় মেতে উঠুন বাংলায়... এই স্লোগান কে সামনে রেখেই 'টেক বাংলা ইনফো' এর পথচলা শুরু।
about-us-tech-bangla-info

টেক বাংলা ইনফো ডটকম কি ও কেন?

টেক বাংলা ইনফো ডটকম - এর এর মূল লক্ষ্য এবং উদ্দেশ্য হলো তথ্য-প্রযুক্তির আলো বাংলাদেশের জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়ে দক্ষ ও সচেতন নাগরিক এর মাধ্যমে একটি স্বনির্ভর ডিজিটাল সোনার বাংলাদেশ গড়ে তোলা।

শুধু বাংলাদেশেই নয়। প্রযুক্তির খবর বাংলা ভাষায় আমরা পৌঁছে দিতে চাই পৃথিবীর বিভিন্ন প্রান্তে আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলা ভাষা-ভাষী মানুষদের কাছে ।

আপনাদের সবার সার্বিক সহযোগিতা আমাদের চলার পথের পাথেয়। আমরা এগিয়ে যেতে চাই আপনাদের পারস্পারিক সহমর্মিতার মাধ্যমে।

টেক বাংলা ইনফো -তে প্রকাশিত তথ্যের উৎস কি?

আমরা মূলত ইন্টারনেট থেকেই তথ্য-প্রযুক্তির তথ্য গুলো সংগ্রহ করে থাকি। আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করি আসল ও প্রকৃত তথ্য আপনাদের সামনে উপস্থাপন করতে। এরপরেও অবচেতন মনে যদি কোন কিছু ভুল পেয়ে থাকেন তাহলে আমাদের জানাবেন আমাদের যোগাযোগ ফর্ম এর মাধ্যমে। আমরা অবশ্যই চেষ্টা করবো আপনার পাঠানো বার্তার একটি যথাযথ ও সঠিক সমাধান সম্বলিত উত্তর দিতে।

প্রিয় মাতৃভাষা বাংলায় সহজ ও কঠিন তথ্য-প্রযুক্তি সম্পর্কিত বিষয়াদি সাবলিল ও সহজভাবে পৃথিবীর নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলা ভাষাভাষী মানুষের দ্বারপ্রান্তে পৌঁছানোর একটি দূরদর্শী প্রচেষ্টার নাম 'টেক বাংলা ইনফো'... প্রযুক্তির আলোয় মেতে উঠুন বাংলায় !

টেক বাংলা ইনফো- থেকে তথ্য ই-মেইল এ পেতে

তথ্য-প্রযুক্তি সম্পর্কিত বিভিন্ন তথ্য, খবরাখবর জানতে ও সরাসরি ই-মেইল এ পাওয়ার জন্য আপনার ইমেইল সাবস্ক্রাইব করে রাখুন। আপনার ই-মেইল টি আমাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ ও গোফনীয়। আপনার ই-মেইল টি আমরা অন্য কোন মাধ্যমে শেয়ার করবো না। আপনি চাইলে যে কোন সময় আমাদের আন-সাবস্ক্রাইব করতে পারবেন।

এছড়াও আপনি আমাদের স্যোসাল মিডিয়া তে সরাসরি বার্তার মাধ্যমে যোগাযোগ করতে পারেন খুব সহজেই।

টেক বাংলা ইনফো এর সাথেই থাকুন। প্রযুক্তির আলোয় মেতে উঠুন বাংলায়...

Disclaimer: টেক বাংলা ইনফো...
কোন ব্যক্তি, সমাজ, ধর্ম ও সম্প্রদায় কে কটাক্ষ, ব্যঙ্গ-বিদ্রূপ ও হেয় করে টেক বাংলা ইনফো -তে কিছু পাবলিশ হয় না। এই ধরনের কোন কনটেন্ট যদি আমাদের অবচেতন মনে প্রকাশিত হয় তাহলে আমাদের কে অবহিত করার জন্য বিনীত অনুরোধ রইলো। আমাদের যোগাযোগ পেইজ এ লিখে অথবা আমাদের সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে সরাসরি ম্যাসেজ এর মাধ্যমেও জানাতে পারবেন।

ধন্যবাদ আপনাকে 'টেক বাংলা ইনফো' এর পক্ষ থেকে।

Popular posts from this blog

১২ হাজার টাকার মধ্যে স্মার্টফোন । কম দামে ভালো ফোন ২০২২

বাংলাদেশের বাজারে 12 হাজার টাকার মধ্যে ভাল স্মার্টফোন খুঁজছেন? 12 হাজার টাকার মধ্যে 2022 সালে কেনার মত অসংখ্য ভাল স্মার্টফোন রয়েছে। 12 হাজার টাকার মধ্যে স্যামসাং, শাওমি, রেডমি, রিয়াল মি, সিম্পনি, ইনফিনিক্স, টেকনো, ওয়ালটন সহ জনপ্রিয় ও নামকরা সকল ব্রান্ডের স্মার্টফোন রয়েছে। প্রত্যেকটি জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি এক বা একাধিক মোবাইল ফোন দেশের বাজারে অফিশিয়ালি বিক্রি করছে ১০ হাজার থেকে ১২ হাজারের মধ্যে। ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ সবাই চায় কম দামে ভালো স্মার্টফোন কিনতে। আমাদের সাধ্য অনুযায়ী আমরা সব সময় চাই অল্প বাজেটের মধ্যে ভাল মানের মোবাইল নিতে। কম বাজেটের স্মার্টফোন এ গেমিং করা যায়া এরকম পছন্দ সবার। আবার কেউ কেউ চান ১২ হাজার টাকার মধ্যে ভালো স্মার্টফোন যেটি দিয়ে ভালো মোবাইল-গেমিংও হবে আবার ব্যাটারি ব্যাকাপও হবে মনের মত। আপনার বাজেট অনুযায়ী ' ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ ' সালে কিনতে টেক বাংলা ইনফো এর আজকের পোস্ট টি অনেক কাজে আসবে। ইউটিউবে সফলতা পেতে করণীয় (Success on YouTube) আমাদের দেশে বেশিরভাগ সাধারণ মানুষ কম বাজেটের মধ্যে ভাল মোবাইল ফোন কিনে থা

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ | কম দামে ভালো ফোন

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন আমরা যারা মধ্যবিত্ত আছি তাদের কে ফোন কেনার আগে অনেক কিছু ভাবতে হয়। যেমনঃ পছন্দের ফোনটির বাজেট যা আছে এই অনুপাতে ফোনের পারফরমেন্স কেমন হবে? ফোনটি টেকসই হবে তো? ফিচার গুলো কেমন হবে? ইত্যাদি এ সকল বিষয়। আমাদের আর্থিক অবস্থার উপর ভিত্তি করে বাজেট অনুযায়ী মোবাইল ফোন কিনে থাকি। ' টেক বাংলা ইনফো '-এর আজকের আয়োজনে থাকছে ' ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ ' এবং ' কম দামে ভালো ফোন ' নিয়ে কথাবার্তা। তো চলুন কথা না বাড়িয়ে চলে যাই মূল আলোচনায়। ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ আন্তর্জাতিক বাজারে অর্থনীতির মানদন্ডের সাথে অন্য সকল পণ্যের মত মোবাইল এর দামও ব্যতিক্রম নয়। অন্যান্য জিনিসপত্রের মত মোবাইলের দাম সম সময় এক থাকেনা। ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ এর আজকের আয়োজনে আমরা এমন কিছু স্মার্টফোন এর দাম জেনে নিবো যেগুলো স্মার্টফোন কিনতে গেলে আমাদের নিজের পাশাপাশি পরিবার, বন্ধু-বান্ধব দের পরামর্শ দিতে কাজে আসবে। শুধু কম দামে ভালো ফোন নয়! এর পাশাপাশি স্মার্টফোন ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ এর কনফিগারেশনও জানা

কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম । অভ্র ও বিজয় যুক্তবর্ণ

কেমন আছেন বন্ধুরা? আশাকরি সবাই ভাল ও নিরাপদে আছেন। আজকে আমরা ' টেক বাংলা ইনফো ' এর এই পোস্ট এর মাধ্যমে জানবো ' কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম ' এবং ' কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিঞ্জা টেকনিক '। ও হ্যাঁ! ভালো কথা!! আপনি যদি কম্পিউটারে বাংলা লেখার নিয়ম কিংবা ল্যাপটপে বাংলা লেখার নিয়ম জানতে চান তাহলে এই পোস্ট থেকে জেনে নিন কিভাবে কোন সফটওয়্যার ছাড়াই কম্পিউটারে বাংলা লিখা যায়? সফটওয়্যার ছাড়া কম্পিউটারে বাংলা লেখার নিয়ম । ২টি নিঞ্জা টেকনিক । কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম শুধু অফিসিয়াল কাজের ক্ষেত্রে নয়; বর্তমানে বাংলায় টাইপিং সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতেও অনেক জনপ্রিয়। কম্পিউটারে বাংলা টাইপ করার সময় আমরা অনেক সময় বিপাকে পড়ে যাই। বিশেষ করে বাংলা যুক্তবর্ণ যখন টাইপ করার দরকার হয় তখন। আজকের এই পোস্ট পড়ার মাধ্যমে আপনি কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম জানতে পারবেন। আজকে কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম নিয়ে কি কি কাভার করবো তার শিরোনাম গুলো জেনে নিই। কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম কম্পিউটারে বাংলা যু