Skip to main content

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ | কম দামে ভালো ফোন

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন

আমরা যারা মধ্যবিত্ত আছি তাদের কে ফোন কেনার আগে অনেক কিছু ভাবতে হয়। যেমনঃ পছন্দের ফোনটির বাজেট যা আছে এই অনুপাতে

  • ফোনের পারফরমেন্স কেমন হবে?
  • ফোনটি টেকসই হবে তো?
  • ফিচার গুলো কেমন হবে?

ইত্যাদি এ সকল বিষয়।

আমাদের আর্থিক অবস্থার উপর ভিত্তি করে বাজেট অনুযায়ী মোবাইল ফোন কিনে থাকি। 'টেক বাংলা ইনফো'-এর আজকের আয়োজনে থাকছে '৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২' এবং 'কম দামে ভালো ফোন' নিয়ে কথাবার্তা। তো চলুন কথা না বাড়িয়ে চলে যাই মূল আলোচনায়।

8-hajar-takar-phone-kom-dame-valo-phone

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২

আন্তর্জাতিক বাজারে অর্থনীতির মানদন্ডের সাথে অন্য সকল পণ্যের মত মোবাইল এর দামও ব্যতিক্রম নয়। অন্যান্য জিনিসপত্রের মত মোবাইলের দাম সম সময় এক থাকেনা। ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ এর আজকের আয়োজনে আমরা এমন কিছু স্মার্টফোন এর দাম জেনে নিবো যেগুলো স্মার্টফোন কিনতে গেলে আমাদের নিজের পাশাপাশি পরিবার, বন্ধু-বান্ধব দের পরামর্শ দিতে কাজে আসবে। শুধু কম দামে ভালো ফোন নয়! এর পাশাপাশি স্মার্টফোন ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ এর কনফিগারেশনও জানা যাবে।

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন গুলো কি কি?

বাজারে ৮ থেকে ১০ হাজার টাকার মধ্যে কম দামে ভালো স্মার্টফোন অনেক ব্রান্ডের পাওয়া যায়; যেমনঃ স্যামসাং, রিয়েল মি, সিম্পনি, ওয়াল্টন ইত্যাদি। নামকরা ব্রান্ডের স্মার্টফোন গুলোর মধ্যে সেরা ৭ টি কম দামে ভালো ফোন নিয়েই এই আয়োজন।

কম দামে ৮ হাজার টাকায় সেরা ৭ টি স্মার্টফোন

চলুন দেখে নেয়া যাক কম দামে ভালো ফোন৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন গুলোর একটি লিস্ট। এখানে আমরা দেখবো কম দামে সেরা ৭ টি স্মার্টফোন যেগুলো আপনি ৮ হাজার টাকার মধ্যেই কিনতে পারবেন।

৮-হাজার-টাকার-মধ্যে-ভালো-ফোন-গুলো-কি-কি

কম দামে ভালো ফোন ও ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন গুলো কি কি?

  • ৮ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল - Realme C2 A
  • ৮ হাজার টাকার মধ্যে মোবাইল - Symphony z50 24
  • ৮ হাজার টাকার মধ্যে স্মার্টফোন - Walton Primo HM3
  • ৮ হাজার টাকার মধ্যে ফোন - Samsung Galaxy M2
  • ৮ হাজার টাকার মধ্যে সেরা ফোন - Symphony Z15
  • ৮ ৯ হাজার টাকার মধ্যে ভালো ফোন - ভিভো y11 দাম কত?
  • কম দামে ভালো ফোন - Walton Primo S6

৮ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল - Realme C2 A

আমাদের ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ এর আজকের আয়োজনের প্রথম মোবাইল ফোনটির নাম Realme C2 A। তো জেনে নিই কি কি থাকছে এই স্মার্টফোনটির। প্রথমে আমরা জেনে নিবো Realme C2 A স্মার্টফোনটির ডিসপ্লে নিয়ে। এই স্মার্টফোনটির এর ডিসপ্লে হিসেবে আপনারা পেয়ে যাবেন 6.1 ইঞ্চি HD+ ডিসপ্লে; আইপিএস এলসিডি ডিসপ্লে।

Octa-core Processor আর 2GB + 32GB Large Storage এবং ডিসপ্লে রেজুলেশন হবে 720p 600 পিক্সেল এইচডি প্লাস। রিয়েলমি ইউ এর সাথে OS হিসেবে পেয়ে যাবেন ColorOS 6.0 ( based on Android 9.0 )।

সেলফি ক্যামেরা হিসেবে স্মার্টফোনটির সাথে পেয়ে যাবেন ফাইভ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা এবং এ স্মার্টফোনটির ব্যাক ক্যামেরা হিসেবে আপনারা পেয়ে যাবেন 8 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ব্যাটারি হিসেবে পাবেন Massive 4000mAh Full Day Battery এবং এই ব্যাটারি ব্যাকাপের সাথে পেয়ে যাবেন 10 ওয়াটের চার্জার।

৮ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল Realme C2 A এই স্মার্টফোনটি বাংলাদেশ থেকে অফিসিয়ালি আপনারা পেয়ে যাবেন মাত্র 8990 টাকায়!

৮ হাজার টাকার মধ্যে মোবাইল - Symphony z50 24

৮ হাজার টাকার মধ্যে স্মার্টফোনটির Simphony z50 24 এর ডিসপ্লে সেবা পেয়ে যাবেন 6.5 ইঞ্চি ডিসপ্লে; আইপিএস এলসিডি ডিসপ্লে ডিসপ্লে। রেজুলেশন হবে 720 পিক্সেল। এন্ড্রয়েড গো এডিশন এর সাথে 3 জিবি র‍্যাম আর ৩২ জিবি রম।

সেলফি ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন 5 মেগাপিক্সেল এর এবং ব্যাক ক্যামেরা হিসেবে পেয়ে যাবেন 13 মেগাপিক্সেল এবং 2 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। 5000mh ব্যাটারি ও বক্সের সাথে পেয়ে যাবেন 10 ওয়াটের চার্জার।

৮ হাজার টাকার মধ্যে Symphony z50 24 এই স্মার্টফোনটি আমাদের দেশে অফিশিয়ালি পাবেন মাত্র 8590 টাকায়!

৮ হাজার টাকার মধ্যে স্মার্টফোন - Walton Primo HM3

দেশের পন্য, কিনে হোন ধন্য! ৮ হাজার টাকার মধ্যে স্মার্টফোন এর এ পর্যায়ে আমরা কথা বলব আমাদের দেশীয় ব্র্যান্ডের তৈরি একটি দেশীয় স্মার্টফোন অথবা ওয়ালটনের তৈরি স্মার্টফোন Walton Primo HM3। কি কি থাকছে Walton Primo HM3 এই স্মার্টফোনটিতে? প্রথমে আমার কথা বলে নিয়ে এই স্মার্টফোনটির ডিসপ্লে নিয়ে। 6 ইঞ্চি ডিসপ্লে, আইপিএস এলসিডি ডিসপ্লে। ডিসপ্লে রেজুলেশন হবে 720 পিক্সেল, এইচডি প্লাস অ্যান্ড্রয়েড টেন গো এডিশন। অক্টা কোর সিপিইউ।

৮ হাজার টাকার মধ্যে স্মার্টফোন - Walton Primo HM3 স্মার্টফোনের ক্যামেরা তে কি কি আছে? সেলফিতে পেয়ে যাবেন ৮ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। ব্যাক ক্যামেরা হিসেবে পাবেন 2 মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা। ব্যাটারি হিসেবে পাবেন 6000mh এর ব্যাটারি। বক্সের সাথে থাকবে 10 ওয়াটের চার্জার।

৮ হাজার টাকার মধ্যে স্মার্টফোন Walton Primo HM3 এই স্মার্টফোনটি অফিশিয়ালি পাচ্ছেন মাত্র 8299 টাকায়! মনে হয়েছে এই প্রাইস এর মধ্যে এই স্মার্টফোনটি সবচেয়ে বেস্ট হবে!!

৮ হাজার টাকার মধ্যে ফোন - Samsung Galaxy M2

৮ হাজার টাকার মধ্যে ফোন স্যামসাং গ্যালাক্সি m2 তে পাবেন 3 জিবি র‍্যাম আর 32 জিবি রম। 5000mh সাইজ এর ব্যাটারী। ডিসপ্লে 6.51 ইঞ্চি আর রেজুলিশন 720 পিক্সেল। প্রসেসর হিসেবে পাবেন মিডিয়াটেক mt6577 wm21। ফ্রন্ট ক্যামেরাতে পাবেন 13 মেগাপিক্সেল। সেলফি ক্যামেরা 5 মেগা পিক্সেল।

৮ হাজার টাকার মধ্যে ফোন Samsung Galaxy M2 এর বর্তমান বাজার মূল্য 8499 টাকা মাত্র!

৮ হাজার টাকার মধ্যে সেরা ফোন - Symphony Z15

৮ হাজার টাকার মধ্যে সেরা ফোন - Symphony Z15 এর ব্যাটারি 5000 এমএল; 4652 রেজুলিশন ডিসপ্লে 720 পিক্সেলস। সেলফি ক্যামেরাতে পাচ্ছেন 5 মেগাপিক্সেল।

৮ হাজার টাকার মধ্যে সেরা ফোন - Symphony Z15 বাংলাদেশ প্রাইস মাত্র 8490 টাকা!

৮ ৯ হাজার টাকার মধ্যে ভালো ফোন - ভিভো y11 দাম কত?

৮ ৯ হাজার টাকার মধ্যে ভালো ফোন - ভিভো y11 এ পাচ্ছেন 1 GB RAM এবং ইনবিল্ড 16 GB ইন্টারন্যাল স্টোরেজ। Micro SD কার্ডের মাধ্যমে স্টোরেজ 128 GB পর্যন্ত বাড়ানো যাবে। ভিভো Y21-এর 13 MP + 2 MP ক্যামেরায় থাকছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট। ব‍্যাটারি 5000 MAh এবং ডিসপ্লে 6.35" (16.13 Cm)। আরো থাকছে Special HDR এবং Panoroma Mode। ভিভো y11 এ থাকছে Android 9 Pie অপারেটিং সিস্টেম।

৮ ৯ হাজার টাকার মধ্যে ভালো ফোন - ভিভো Y21 বাংলাদেশ প্রাইস ৮৯৯০ টাকা!

কম দামে ভালো ফোন - Walton Primo S6

কম দামে ভালো ফোন - Walton Primo S6 এর ডিসপ্লে 6.51। টুইন্স রেজুলেশন 616-620 পিক্সেল এবং ARM Cortex-A53, 1500 MHz, Cores: 4। এর ব্যাটারি 6000mh। ফ্রন্ট ক্যামেরা পাচ্ছেন 13 মেগাপিক্সেল আর সেলফি ক্যামেরা 8 মেগাপিক্সেল।

কম দামে ভালো ফোন - Walton Primo S6 এর বর্তমান বাজারমূল্য মাত্র 8899 টাকা!

৮ হাজার টাকায় সেরা ফোন কোনটি?

সেরা ৭ টি কম দামে ভাল ফোনের মধ্যে যেগুলো আছে সেগুলো ছাড়াও আমার কাছে মনে হয়েছে অসাধারণ ডিজাইনের Symphony Z18 হলো সবচেয়ে সেরা স্মার্টফোন। এটি ৮ হাজার টাকার চেয়েও কম দামে পাবেন। এর বর্তমান বাজার মূল্য মাত্র 7790 টাকা! 6.52 ইঞ্চির HD+ IPS স্ক্রিন সাথে পাচ্ছেন ব্যাক ক্যামেরা dual 13+2 MP এবং autofocus, LED Flash, portrait mode, night mode। 5000 mAh এর বেশ ভালো ব্যাটারি তো থাকছেই! 2 GB RAM, এবং 1.8 GHz প্রসেসর এবং 500 MHz GPU।

কম বাজেটের মধ্যে আরও একটি ভালো স্মার্টফোন হলো Symphony Z18 যেটি আপনি পাবেন ৮ হাজার টাকার চেয়েও কমে মাত্র ৭৭৯০ টাকায়!

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ

কম বাজাটের আমরা সবাই চাই একটি ভাল মানের ফোন, ভাল মানের স্মার্টফোন। ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ এ অনেক পাওয়া যায়। কিন্তু সব ফোনের পারফরম্যান্স এক রকম না। বাংলাদেশ থেকে কম বাজেটের মধ্যে স্মার্টফোন কিনতে গেলে তাই কিছু বিষয় নিয়ে ভাবতে হয় আমাদেরকে। যেমন ফোনটির দীর্ঘস্থায়ীত্বতা কেমন হবে?, ফোনটি টেকসই হবে কিনা?, Performance কেমন হবে?, পছন্দের স্মার্টফোনটির ব্যাটারি, ক্যামেরা, এন্ড্রয়েড ভার্সন, মূল্য, র‍্যাম ও স্টোরেজ এসব মনের মত পাবো কিনা? ইত্যাদি।

কম দামে ভালো ফোন

নিজের বাজেট এর মধ্যে ভালো ফিচারের ফোনটি কেনাই আমাদের মূল লক্ষ্য থাকে। কম দামে ভালো ফোন কেনার জন্য অনেক গুলো বিষয় মাথায় রাখা জরুরী। আর না হলে কম দামে ভালো ফোন কেনা তো হবেই না। উপরন্তু নিজের কষ্টের টাকা গুলো জলে যাবে।

কম-দামে-ভালো-ফোন-tech-bangla-info
কম দামে ভালো ফোন হিসেবে আপনার বেস্ট স্মার্টফোন টি বেচে নেয়ার আগে আপনার পছন্দের স্মার্টফোনটির দাম ও ফিচার গুলো জেনে নেয়া অত্যান্ত জরুরী।

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ ২০২২

বর্তমানে আপনি চাইলে কম দামে ভাল মানের ফিচার সমৃদ্ধ স্মার্টফোন কিনতে পারবেন যদি আপনি ফোন কেনার আগেই আপনার বাজেট মোতাবেক আপনি একটু এনালাইসিস করেন। ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ ২০২২ এর মধ্যে জনপ্রিয় ব্রান্ডের ফোন গুলোই পেতে পারেন। সুতরাং বাজেট যদি মাত্র ৮ হাজার টাকা হয় আর ২০২২ সালে বাংলাদেশ থেকেই কম দামে ভাল মানের মোবাইল ফোন কিনতে চান তাহলে আগেই সেই ফোনের ফিচার, দাম, পারফরম্যান্স, কনফিগারেশন এসব জেনে নিন।

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ ২০২২ এ আপনি সেরা ব্রান্ড গুলো থেকেই পাবেন, যেমনঃ রিয়েল মি, সিম্পনি, স্যামসাং সহ আমাদের দেশীয় ফোন ওয়াল্টন এর বেশ কয়েকটি ফোন।

FAQ - ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ ২০২২

এবার চলুন জেনে নিই ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ ২০২২ এর কিছু প্রশ্ন ও উত্তর। FAQ - ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ ২০২২

৭ থেকে ৮ হাজার টাকার মধ্যে শাওমির সেরা ফোন কোনটি?

Xiaomi Redmi 9A পাচ্ছেন মাত্র 8799 টাকায়। বাজেট আরো কম হলে Xiaomi Redmi Go পাবেন মাত্র 6990 টাকায়! রেফারেন্স হিসেবে দেখুন এখানে https://www.mobiledor.com/

৭ থেকে ৮ হাজার টাকার মধ্যে কোন মোবাইলটি এখন সবচেয়ে বেশি ভালো হবে কেনার জন্য?

মাত্র ৮ হাজার টাকা দিয়েই পাবেন Samsung Galaxy M01 Core 2GB/32GB। এই স্মার্টফোনটির ব্যাটারি ব্যাকাপ, ক্যামেরা, রম-র‍্যাম, রেজুলেশন, Network, সেন্সর- সবকিছুই হবে আপনার বাজেট অনুসারে।

৮ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল কী?

৮ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল ফোন হিসেবে পাবেন Tecno Spark Go, Realme C2 ছাড়াও দেশের পন্য ওয়াল্টন এর কয়েকটি মডেলের স্মার্টফোন!

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ - Disclaimer

একটা কথা মাথায় রাখা জরুরী। এখানে আমি যেই সাতটা ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ এবং কম দামে ভালো ফোন সাজেস্ট করেছি সেগুলোর দাম একেক সময় একেক রকম পাবেন। বিশ্ব বাজারে অন্যান্য জিনিসপত্রের মত মোবাইলের দামও কমবেশি উঠা-নামা হয়। সুতরাং কম দামে ভালো ফোন কেনার জন্য আপনি যখন যাবেন সেই সময়ের দামের সাথে একটু এদিক-সেদিক হতে পারে!

৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২১

এটা যেহেতু ২০২২ সাল, সেহেতু আপনার উচিৎ হবে ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২১ না খুঁজে খুঁজতে হবে '৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২' । আপনি যদি ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ লিখে খুঁজেন তাহলে কম দামে ভালো মোবাইল গুলোই পাবেন। শুধু তাই না; আপডেট মোবাইল গুলোই পাবেন। তাই গুগল করুন '৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২' ।

আপনাকে ধন্যবাদ '৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২' এবং ' কম দামে ভালো ফোন' নিয়ে আজকের আয়োজনে আমাদের সাথে থাকার জন্য। আপনার কোন মন্তব্য বা, প্রশ্ন থাকলে তা কমেন্ট এর মাধ্যমে জানান। আপনি যদি অনলাইনে ইনকাম, তথ্য-প্রযুক্তি নিয়ে জানতে চান তাহলে 'টেক বাংলা ইনফো' এর সাথেই থাকুন; প্রযুক্তির আলোয় মেতে উঠুন বাংলায়...।

Comments

  1. অনেক সুন্দর ও তথ্য বহুল পোস্ট করছেন
    ৮ হাজার টাকার মধ্যে ভালো ফোন বাংলাদেশ। !

    ReplyDelete

Post a Comment

Popular posts from this blog

১২ হাজার টাকার মধ্যে স্মার্টফোন । কম দামে ভালো ফোন ২০২২

বাংলাদেশের বাজারে 12 হাজার টাকার মধ্যে ভাল স্মার্টফোন খুঁজছেন? 12 হাজার টাকার মধ্যে 2022 সালে কেনার মত অসংখ্য ভাল স্মার্টফোন রয়েছে। 12 হাজার টাকার মধ্যে স্যামসাং, শাওমি, রেডমি, রিয়াল মি, সিম্পনি, ইনফিনিক্স, টেকনো, ওয়ালটন সহ জনপ্রিয় ও নামকরা সকল ব্রান্ডের স্মার্টফোন রয়েছে। প্রত্যেকটি জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি এক বা একাধিক মোবাইল ফোন দেশের বাজারে অফিশিয়ালি বিক্রি করছে ১০ হাজার থেকে ১২ হাজারের মধ্যে। ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ সবাই চায় কম দামে ভালো স্মার্টফোন কিনতে। আমাদের সাধ্য অনুযায়ী আমরা সব সময় চাই অল্প বাজেটের মধ্যে ভাল মানের মোবাইল নিতে। কম বাজেটের স্মার্টফোন এ গেমিং করা যায়া এরকম পছন্দ সবার। আবার কেউ কেউ চান ১২ হাজার টাকার মধ্যে ভালো স্মার্টফোন যেটি দিয়ে ভালো মোবাইল-গেমিংও হবে আবার ব্যাটারি ব্যাকাপও হবে মনের মত। আপনার বাজেট অনুযায়ী ' ১২ হাজার টাকার মধ্যে ভালো ফোন ২০২২ ' সালে কিনতে টেক বাংলা ইনফো এর আজকের পোস্ট টি অনেক কাজে আসবে। ইউটিউবে সফলতা পেতে করণীয় (Success on YouTube) আমাদের দেশে বেশিরভাগ সাধারণ মানুষ কম বাজেটের মধ্যে ভাল মোবাইল ফোন কিনে থা

কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম । অভ্র ও বিজয় যুক্তবর্ণ

কেমন আছেন বন্ধুরা? আশাকরি সবাই ভাল ও নিরাপদে আছেন। আজকে আমরা ' টেক বাংলা ইনফো ' এর এই পোস্ট এর মাধ্যমে জানবো ' কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম ' এবং ' কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিঞ্জা টেকনিক '। ও হ্যাঁ! ভালো কথা!! আপনি যদি কম্পিউটারে বাংলা লেখার নিয়ম কিংবা ল্যাপটপে বাংলা লেখার নিয়ম জানতে চান তাহলে এই পোস্ট থেকে জেনে নিন কিভাবে কোন সফটওয়্যার ছাড়াই কম্পিউটারে বাংলা লিখা যায়? সফটওয়্যার ছাড়া কম্পিউটারে বাংলা লেখার নিয়ম । ২টি নিঞ্জা টেকনিক । কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম শুধু অফিসিয়াল কাজের ক্ষেত্রে নয়; বর্তমানে বাংলায় টাইপিং সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতেও অনেক জনপ্রিয়। কম্পিউটারে বাংলা টাইপ করার সময় আমরা অনেক সময় বিপাকে পড়ে যাই। বিশেষ করে বাংলা যুক্তবর্ণ যখন টাইপ করার দরকার হয় তখন। আজকের এই পোস্ট পড়ার মাধ্যমে আপনি কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম জানতে পারবেন। আজকে কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম নিয়ে কি কি কাভার করবো তার শিরোনাম গুলো জেনে নিই। কম্পিউটারে বাংলা যুক্তবর্ণ লেখার নিয়ম কম্পিউটারে বাংলা যু